Breaking News
Home / গ্রাম-গঞ্জ / শ্রীনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে আহত-২

শ্রীনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে আহত-২

শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ-মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার শ্রীনগর ইউনিয়নের আরধীপাড়া মুন্সীরহাটি গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে মারপিটে ২জন আহত হয়েছে। ১৭মে রবিবার দুপুর ২টার দিকে মুন্সীরহাটি গ্রামে এ ঘটনা ঘটে। আহত কামাল হোসেন(৫২) ও তার ছেলে আরিফ হোসেন(২৮)কে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। এ ব্যাপারে কামাল হোসেন বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আরধীপাড়া মৌজার ২১ শতাংশ সম্পত্তি মুন্সীরহাটি গ্রামের মৃত আমির হোসেন মাস্টারের ছেলে কামাল হোসেন বিগত ১৯৯২ সালে ক্রয় করে। এর ৫ বৎসর পর একই দাগের ৪৪ শতাংশ জমি ঐ গ্রামের নিলুফা ইয়াসমিন স্বামী-মৃত জালাল ক্রয় করে উভয়ে বর্গাদার দিয়ে চাষাবাদ করে এবং এ জমি উভয়ের মধ্যে বিরোধের চলে আসছিল। কামাল হোসেনের জমি চাষ করার জন্য সোনামিয়ার কাছে বর্গা দেয়। ধান কাটা নিয়ে উভয়ে মধ্যে দ্বন্দ্ব দেখা দিলে গত ১৪ মে স্থানীয় মেম্বার মোশারফ হোসেন উভয় পক্ষের বিরোধ মিটিয়ে দেন। পরে নিলুফা ইয়াসমিনের পক্ষের লোক একই গ্রামের মৃত ভোলাই শেখের ছেলে মোখলেছ, তাজুুু, কাশেম, ভগ্নিপতি কামাল, জুূলহাস মাদবরের ছেলে রাকিব রাসেল নবীগং মুন্সীরহাটি জামে মসজিদের সামনে কামাল হোসেনসহ তার ছেলে আরিফ হোসেন ও আবিরদের পেয়ে এলোপাথারীভাবে মারধর করে। পরে আশপাশের লোকজন এসে তাদের রক্ষা করে। এ ব্যাপারে কামাল বাদী হয়ে মোখলেছগংদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছিল। ১৭ মে দুপুর ২টার দিকে কামালের আরেক জমি বর্গাদার মোতালেব তার বাড়ী পাশে খোলায় জমির ধান মাড়াইতে ছিল । এসময় মোখলেছ গং তার লোকজন নিয়ে এসে মোতালেবের ধান আটক দেয়। তখন কামাল এসে প্রতিবাদ করলে মোখলেছগং লাঠি, শোঠা, লোহার পাইপ নিয়ে কামাল ও তার স্ত্রী আফরোজা বেগম ছেলে আরিফ ও আবিরদের উপর অর্তকিত হামলা করে। এলোপাথারীভাবে মারপিট করে তাদেরকে আহত করে। রাবিক লোহার পাইপ দিয়ে কামালের মাথায় বারি মেরে গুরুত্বর ফাটা জখম করে। রাসেলসহ অন্যান্যরা লাঠি দিয়ে আরিফ ও তার মা আফরোজা বেগমকে এলোপাথারীভাবে পিটিয়ে আহত করে। রাসেল আরিফের মায়ের গলা থাকা স্বর্নের চেইন ও হাতের মোবাইল নিয়ে যায়। আহতদের ডাক চিৎকারের আশপাশের লোকজন আগাইয়া আসলে মোখলেছগং চলে যায়।
এব্যাপারের শ্রীনগর থানার এস, আই আবুল কালামের কাছে জানতে চাইলে তিনি বলেন, এব্যাপারে একটি অভিযোগ পেয়েছি তদন্ত কলে আইনানুগ ব্যবস্থা নিব।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *