Breaking News
Home / অর্থনীতি ও শিক্ষা / তুহিন আহমেদ কাইয়ুম ঘরে ঘরে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিচ্ছে

তুহিন আহমেদ কাইয়ুম ঘরে ঘরে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ পৌছে দিচ্ছে

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবদদাতাঃ করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য সরকার সারা দেশে লকডাউন ঘোষণা করেছে। এতে করে দৈনন্দিন খেটে খাওয়া বিভিন্ন শ্রেনীপেশার মানুষ বধ্যতামুলক কর্মবিমুখ হয়ে নিজ নিজ বাড়িতে আটকা পড়েছে। আয়-উপার্জনহীন এসব মানুষদের অভাব এখন নিত্যদিনের সঙ্গী। তাই মানুষের এই দুর্দিনে মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কয়েক ধাপে কয়েক শত পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছে কোলাপাড়া ইউনিয়ন ব্রাম্মন পাইকসা গ্রামে স্পেন প্রবাসী ও সমাজসেবক তুহিন আহমেদ কাইযুম।
এপ্রিল ও মে মাসে কয়েক ধাপে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ছোলা, চিনি ইত্যাদি। এছাড়া ও তুহিন আহমেদ কাইয়ুম উদ্যোগে কোলাপাড়া ইউনিয়নের মধ্যে যেসব পরিবারে খাবারের সংকট রয়েছে কিন্তু বলতে বির্বত বোধ করে তাদের কে বাড়িতে অতি গোপনে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন তিনি।
এই বিষয় তুহিন আহমেদ কাইয়ুম বলেন আমি সহ আমার দুই ভাই কানাডা প্রবাসী সিরাজ মিয়া ও কায়েস মিয়া নিজ গ্রাম ও অন্য গ্রামসহ কয়েক ধাপে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ দিয়েছি এই মহা বিপদ আমরা মানুষের পাশে আছি আর সব সময় থাকব।
এসকল খাদ্য সামগ্রী লোক সমাগম না ঘটিয়ে নিজ বাড়িতে বসে প্যাকেট তৈরী করে প্রতিদিন অটো রিক্সা ও ভ্যানগাড়িতে ভরে সকাল বিকাল মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিতরন করেছেন তার প্রতিনিধিরা।লোক জরো করে নিজেকে জাহির না করে সরকারি বিধিমালা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাবার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করায় সচেতন মহলসহ সাধারণ মানুষ বেশ খুশি।

About admin

Check Also

অশ্লীলতার  চরম পর্যায়ে বিপাশা কবির

বিপা চৌধুরী – মিরপুর প্রতিনিধি: একসময় বাংলা চলচ্চিত্রের অশ্লীল নায়িকা হিসেবে খ্যাত ছিলেন মুনমুন, ময়ূরী।  কিন্তু  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *