Breaking News
Home / গ্রাম-গঞ্জ / কর্মহীন ৭৫০ পরিবারকে  খাদ্য সহায়তা দিল পাতাছড়া ইউনিয়ন পরিষদ

কর্মহীন ৭৫০ পরিবারকে  খাদ্য সহায়তা দিল পাতাছড়া ইউনিয়ন পরিষদ

মোঃ মোজাম্মেল হোসাইন, খাগড়াছড়ি প্রতিনিধি।
খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় পাতাছড়া ইউনিয়নের নয়টি  ওয়ার্ডের কর্মজীবী, গরীব, দিনমজুর, অসহায় হতদরিদ্র নিম্নআয়ের মানুষগুলো করানো ভাইরাসের প্রভাবে ঘরের মধ্যে অবস্থান করে খাদ্যের অভাবে মানবেতর জীবনযাপন করছে। এই সকল সাধারণ মানুষের মাঝে আজ মঙ্গলবার  (২১এপ্রিল) সকাল ৯ টায় পাতাছড়া ইউনিয়ন পরিষদ  মাঠে রামগড় উপজেলা নিবার্হী কর্মকর্তা আ ন ম  বদরুদ্দোজা কর্তৃক প্রেরিত তদারকি কর্মকর্তা বিশ্বনাথ মজুমদার এর উপস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রীর করোনায় বরাদ্দকৃত সরকারি খাদ্য সামগ্রী বিতরণ করেন ২ নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা। এসময় তিনি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত ৭৫০ পরিবারের হাতে এসকল খাদ্য সামগ্রী তুলে দেন।
খাদ্য সহায়তা প্রদান শেষে  ২ নং পাতাছড়া  ইউনিয়ন চেয়ারম্যান মনিন্দ্র  ত্রিপুরা বলেন,আজ সকলের সহযোগিতায় ৭৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ শেষ করেছি, ইতিপূর্বে আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তিন দফায় একহাজার তিনশত  পরিবারকে এবং পার্বত্য জেলা পরিষদ খাগড়াছড়ির পক্ষ থেকে ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকারের এ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন ২ নং পাতাছড়া ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল আলিম দুলাল (মেম্বার), ইউনিয়ন  আওয়ামী লীগ সম্পাদক নুরুল আমিন,ইউনিয়ন  আওয়ামী লীগ সহ-সভাপতি বেলাল হোসেন মজুমদার, ইউপি  সদস্য কর্ণ মোহন ত্রিপুরা,মোঃ ইউনুস সহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের নারী -পুরুষ সদস্যগণ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

About admin

Check Also

নাগরপুরে ক্যাবল অপারেটরের মরদেহ ঝুলছিল বিদ্যুৎ এর খুটিতে 

আনিসুজ্জামান জুয়েল  (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া ইউনিয়নের পশ্চিম পাড়ায় পল্লী বিদ্যুৎ এর খুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *