Breaking News
Home / উপ-সম্পাদকীয় / শ্রীনগরে  কৃষকের আউশ ধানের বীজ  কম দেওয়া অভিযোগ

শ্রীনগরে  কৃষকের আউশ ধানের বীজ  কম দেওয়া অভিযোগ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ শ্রীনগরে সরকারি আউশ ধানের বীজ কম দেওয়া অভিযোগ উঠেছে। শনিবার শ্রীনগর উপজেলা তন্তর   ইউনিয়ন ১, ২,৩ ও ৯ নং ওয়ান্ডে সিংপাড়া অফিসে কৃষি সুপার ভাইজান আঃ করিম শেখ বিরুদ্ধে  এলাকায় কৃষকদের মাঝে আউস  ধানের বীজ বিতরণ প্রত্যেককে পাঁচ কেজি করে ধানের বীজ দেওয়ার কথা থাকলেও ৩ কেজিও কম করে দেওয়া হচ্ছে অভিযোগ  পাওয়া গেছে। স্থানীয় মেম্বার আলমগীর হোসেন জানান তার এলাকায় ১২ জনের নামের তালিকা রয়েছে সে ১২ জনের মধ্যে প্রত্যেককে তিন কেজি  কম করে  আউশ  ধানের বীজ দেওয়া হয় কিন্তু তাদের পাঁচ কেজি করে বরাদ্দ রয়েছে শুধু তাই নয় ৫০ জনে বেশি নামে তালিকা রয়েছে যা প্রত্যেকে জন কে  কম করে দেওয়া হয়।
এই বিষয় সুপার ভাইজান আঃ করিমে কাছে জানতে চাইলে তার মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
এই বিষয় শ্রীনগর উপজেলা কৃষি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জাহাঙ্গীর হোসেন জানান সেখানে ২৮জনের ৫ কেজি করে আউশ ধানের বীজ   বরাদ্দ দেয়া হয়েছিল তাতে কোন  অনিয়ম হয়ে থাকলে সে ক্ষেত্রে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে খবর পেয়ে শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুল ইসলাম  জিঠু ও মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম ঘটনাস্থলে ছুটে যান এবং কৃষকদের এই অনিয়মের কথা শুনে দোষীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *