Breaking News
Home / গ্রাম-গঞ্জ / রামগড়ে করোনা পরিস্থিতি মোকাবেলায় মতবিনিময় ও হাসপাতাল পরিদর্শনে সেনাবাহিনীর প্রতিনিধি দল।

রামগড়ে করোনা পরিস্থিতি মোকাবেলায় মতবিনিময় ও হাসপাতাল পরিদর্শনে সেনাবাহিনীর প্রতিনিধি দল।

মোঃমোজাম্মেল হোসাইন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ খাগড়াছড়ির জেলার  রামগড়ে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গতকাল   মঙ্গলবার দুপুরে   রামগড় উপজেলা প্রশাসনের সাথে মত বিনিময় করেছে বাংলাদেশ সেনাবাহিনী।
গুইমারা সেনা রিজিওনের আওতাধীন সিন্ধুকছড়ির ১৪ ফিল্ড  রেজিমেন্টের  সাব জোন কমান্ডার মেজর মো. জুনায়েদ বিন কবিরের নেতৃত্বে অনুষ্ঠিত  সভায় আরো উপস্থিত ছিলেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা আ ন ম বদরুদ্দোজা, সহকারী কমিশনার( ভূমি) সজীব কান্তি রুদ্র,রামগড় থানার  ওসি মোঃশামসুজ্জামান,   ও স্থানীয়  সাংবাদিক বৃন্দ। মত বিনিময় সভা শেষে সেনাবাহিনীর প্রতিনিধি দল রামগড় স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।  এসময় উপজেলার বিভিন্ন সড়কে  জনগণকে সচেতন ও সতর্ক করতে মাইকে প্রচারণা চালানো হয়।
এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলমান  চিকিৎসা কর্মকাণ্ড সম্পর্কে সেনা কর্মকর্তা মেজর মো. জুনায়েদ বিন কবিরকে অবহিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ জিনাত রেহানা।
‘ইন এইড টু সিভিল পাওয়ার’-এর আওতায় ২৪ মার্চ থেকে দেশের সকল বিভাগ এবং জেলায় করোনা ভাইরাস নিয়ন্ত্রণে স্থানীয় প্রশাসনকে সহায়তার উদ্দেশ্যে সেনা মোতায়েনের অংশ হিসেবে সেনাবাহিনী প্রয়োজনীয় সমন্বয় শেষে ২৫ মার্চ থেকে সেনাবাহিনী পুরোপুরি কাজ শুরু করে।
সেনাবাহিনীর সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তিবর্গের তালিকা প্রস্তুত এবং বিদেশ হতে প্রত্যাগত ব্যক্তিবর্গের কোয়ারেন্টাইনে থাকা নিশ্চিত কল্পে স্থানীয় প্রশাসন কর্তৃক গৃহীত পদক্ষেপ সমূহে সহায়তা ও সমন্বয় করছে।  পরে হোম কোয়ারান্টাইনে থাকা লোকদের বাড়ী পরিদর্শন করেন এবং শান্তনা প্রদান করেন।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *