Breaking News
Home / গ্রাম-গঞ্জ / খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি রামগড়ের পৌর মেয়র

খাদ্য সামগ্রী নিয়ে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি রামগড়ের পৌর মেয়র

মোঃমোজাম্মেল হোসাইন:খাগড়াছড়ি প্রতিনিধি:
করোনা ভাইরাসের কারনে সারাদেশের ন্যয় রামগড়ের শ্রমজীবি মানুষেরা কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে।  করোনা ভাইরাসের কারণে সরকারি বরাদ্দ দেওয়ার পূর্বেই ব্যক্তিগত তহবিল থেকে পৌর এলাকার কর্মহীন নয়শত অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র (৫কেজি চাল,২কেজি আলু, ১কেজি,লবণ, ১কেজি পেয়াজ,১কেজি ডাল,আধা লিটার তৈল) নিয়ে এসব কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন  রামগড় পৌরসভার  মেয়র শাহজাহান কাজি রিপন। রবিবার  রাত থেকে শুরু করে পর্যায়ক্রমে পৌরসভার নয় টি ওয়ার্ডের নয়শত কর্মহীন মানুষদের ঘরে ঘরে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি।
তিনি বলেন,  জনগনের  জন্য  আমি একটি হটলাইনও চালু করি।খেটে খাওয়া মানুষগুলো কাজে যোগ দিতে না পেরে যেন অনাহারে না থাকে।মানুষ যাতে নিজ নিজ ঘরে অবস্থান করে প্রয়োজনীয় জিনিস পত্র পায়। কারো কোন  সমস্যা হলে হটলাইনে কল দিলে আমি সেখানে উপস্থিত  হই।
ইতোমধ্যে দেশের সব ধরনের গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। সরকারি-বেসরকারি অফিস বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার। জরুরি প্রয়োজন ছাড়া একসঙ্গে দুই জনের চলাচল নিষিদ্ধ করা হয়েছে। সারাদেশে মোতায়েন করা হয়েছে সেনাবাহিনী। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবী মানুষজন।  তাই অসহায়  মানুষের পাশে থাকার জন্য আমার এই প্রচেষ্টা।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *