Breaking News
Home / রাজনীতি / ফেনীর ঘোপালের চেয়ারম্যান আজিজুল হক মানিক সহ তিন জনের বিরুদ্ধে চট্টগ্রামে মাদক মামলা 

ফেনীর ঘোপালের চেয়ারম্যান আজিজুল হক মানিক সহ তিন জনের বিরুদ্ধে চট্টগ্রামে মাদক মামলা 

চট্টগ্রাম প্রতিনিধি: ফেনী ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল হক মানিক সহ তিন জনের নামে চট্টগ্রাম হালিশহর থানায় মাদকের মামলা দায়ের করা হয়েছে।
গত ০৬ ফেব্রুয়ারি চট্রগ্রাম হালিশহর থেকে আজিজুল হক মানিক চেয়ারম্যান এর কথিত স্ত্রী রেহানা আক্তার সুমি,ইয়াবা সহ হালিশহর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী আজিজুল হক মানিক ও লাঙ্গল মোড়া গ্রামের মনির মেম্বারের ছেলে যুবদল ক্যাডার ইকবাল হোসেন সহ হালিশহর থানায় তিন জনের নামে মাদক আইনে গত ০৭ ফেব্রুয়ারি হালি শহর থানায় মামলা হয়। মামলা নং ০৯ । লাংগল মোড়া গ্রামের মনির মেম্বারের ছেলে যুবদল ক্যাডার ইকবাল হোসেন কয়েক বছর আগে ও গাজা সহ গ্রেফতার হয়।
পুলিশ সূত্রে জানা যায় হালিশহর থানার অফিসার ইনচার্জ এর নির্দেশনা মোতাবেক এএআই (নি:) আবুল হোসেন, হালিশহর থানা, সিএমপি,চট্টগ্রাম সঙ্গীয় অফিসারসহ থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি কালে গোপন সংবাদের ভিত্তিতে ০৬ ফেব্রুয়ারি রাত্রি ১০ ঘটিকার সময় হালিশহর থানাধীন সবুজবাগ কালী বাড়ীর মূখে পাকা রাস্তার উপর  হইতে ০১জন মহিলাকে ধৃত করে এবং তাহাকে তল্লাশী কালে ৫০পিস এ্যামফিটামিন যুক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য-১৫,০০০ টাকা। গ্রেফতারকৃত মহিলা আসামীর তাহার ঠিকানা পুলিশ জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে তাহার নাম  রেহেনা আক্তার সুমি (৩৫), পিতা- মোহাঃ মোস্তফা, মাতা-বিবি হাজেরা স্থায়ী : গ্রাম- রামপুর (পার্ট-০২) মোস্তফা সওদাগরের বাড়ি, ডাকঘর-ধর্মপুর,,থানা- ফেনী সদর, জেলা ফেনী। এবং সে তাহার হেফাজতে থাকা ইয়াবা ট্যবলটে বিক্রয়ের উদ্দেশ্যে রেখেছে মর্মে স্বীকার করে। উক্ত ঘটনায় হালিশহর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।

About admin

Check Also

আসন্ন ইউপি নিবার্চনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী মো.সাব্বির শেখ 

মোহাম্মদ জাকির লস্কর : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *