Breaking News
Home / রাজনীতি / শ্রীনগরে চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

শ্রীনগরে চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে চিরকুট লিখে রেখে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গরবার দুপুর ২ টার দিকে উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, ওই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রিয়া আক্তার(১৭) পরিবারের সাথে অভিমান করে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আতœহত্যা করে। এসময় লাশের পাশে একটি চিরকুট লেখা ছিল। পুলিশ চিরকুটটি উদ্ধার করেছে। চিরকুটের সূত্র থেকে জানা যায়, তিন বছর আগে রিয়া প্রেমের টানে এক হিন্দু ছেলের সাথে ঘর ছাড়ে। কিন্তু রিয়ার পরিবার সেই সম্পর্ক না মেনে তাকে পরিবারে ফিরিয়ে নিয়ে আসে। এরপর থেকে রিয়ার সাথে পরিবারের কেউ ভাল আচরণ করতনা। দিনের পর দিন পরিবারের এমন আচরণের কারনে তার ভিতরে অভিমান জমতে থাকে। মঙ্গলবার দুপুরে সে অভিমান থেকে আতœহত্যার পথ বেছে নেয়। রিয়া উপজেলার বেলতলি জি,জে উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।
শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হবে।

About admin

Check Also

বাগমারার ইউপি নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম জমা

মোঃ আফাজ্জল হোসেন, বাগমারা (রাজশাহী) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *