Breaking News
Home / উপ-সম্পাদকীয় / শ্রীনগরে গাঁজা নিয়ে নাটক

শ্রীনগরে গাঁজা নিয়ে নাটক

বিদেশে পাঠানোর সময় ধরা পড়ল গাঁজা
শ্রীনগর(মুুন্সীগঞ্জ)সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নের দোগাছি গ্রামে প্রবাসীকে পাঠানো পিঠার বক্সে পাওয়া গাঁজা নিয়ে এলাকায় নাটক শুরু হয়েছে। গত ২৮ জানুয়ারী দিবাগত রাতে এ নাটকের ঘটনা ঘটে। একই গ্রামের হিমু খানের জামাতা লৌহজং উপজেলার কলমা গ্রামের মোস্তফা শেখের ছেলে মনির ছুটি শেষে সিঙ্গাপুুরে যাওয়ার সময় হিমুখানের একই গ্রামের গিয়াস উদ্দিনের সিঙ্গাপুর প্রবাসী ছেলে ফেরদৌস তার মা আকলিমা বেগমকে মনিরের মাধ্যমে পিঠা দিতে বলে। আকলিমা বেগম রাত অনুুমান সাড়ে ১১টার দিকে পিঠার বক্স হিমু খানের বাড়ীতে দিয়ে দ্রুত চলে যায়। তখন হিমু খানের মেয়ে মিতু আক্তার পিঠার বক্সটি দেখে সন্দেহ হলে সে বক্স খুলে দেখে সে বক্সে কোন পিঠা নেই আছে আনুুমানিক ৩ কেজি গাঁজা। এনিয়ে এলাকার মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়ে লোক জানাজানি হয়ে পড়ে। জানতে পেরে নিজেকে আওয়ামীলীগ নেতা দাবী করা একই গ্রামের দিলীপ ঠাকুর এসে লোকজনদের সামনে থেকে হিমুু খানের স্ত্রীর নিকট গাঁজা বক্সটি পুড়ানোর কথা বলে নিজের দখলে নিয়ে যায় বলে হিমূ খানের স্ত্রী জানায়। সংবাদ পেয়ে পরেদিন সকালে হিমুখানের আত্বীয় স্থানীয় মেম্বার আঃ রব ঘটনাস্থলে এসে তার আত্বীয়ের নিকট ঘটনার বিস্তারিত শুনে কাউকে কোন কিছু না বলে চলে যান।
এব্যাপারে স্থানীয় আওয়ামীলীগ নেতা দাবী করা দিলিপ ঠাকুরের নিকট জানতে চাইলে তিনি জানান ঘটনা সত্য। তবে গাঁজা বক্সটি তার দখলের নেওয়ার বিষয়টি অস্বীকার করেন।
এব্যাপারে কোলাপাড়া ইউপি সদস্য আঃ রব মেম্বারের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনা শুনে ঘটনাস্থলে যাই। কিন্তু সেখানে কোন গাঁজা পাইনি। এব্যাপারে তিনি থানা পুলিশ অবগত করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন আমি জানাইনি।
এব্যাপারে কোলপাড়া মহিলা ইউপি সদস্য শিল্পী আক্তার সাংবাদিকদের জানান ঐ রাতে দিলীপ ঠাকুর গাঁজার বক্স নিয়ে তার নিজের দখলে রেখেছে।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *