Breaking News
Home / উপ-সম্পাদকীয় / শ্রীনগরে ভেজাল ও নকল পন্য প্যাকেটজাত করার অপরাধে জরিমানা

শ্রীনগরে ভেজাল ও নকল পন্য প্যাকেটজাত করার অপরাধে জরিমানা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা: শ্রীনগরে নি¤œমানের ভেজাল ও নকল পন্য প্যাকেটজাত করে বিভিন্ন ব্রান্ডের নামে বাজারজাত করার অপরাধে ভাই ভাই কনজুমার প্রোডাক্টস নামক কারখানার মালিককে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেন। এর আগে গত ১ ফেব্রুয়ারি স্থানীয় বিভিন্ন পত্র পত্রিকায় ভেজাল ও নি¤œমানের পন্য প্যাকেটজাত করার বিষয়টি সংবাদের শিরোনাম হলে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসারের নজর কাড়ে। পরে একই দিন দুপুর ২ টার দিকে পাটাভোগ এলাকার ওই কারখানায় ভেজাল করার সত্যতা পাওয়ায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন ইউএনও মোসাম্মৎ রহিমা আক্তার। এসময় কারখানার মধ্যে হলুদ ও মরিচের গুড়ার মধ্যে কাঠের গুড়ি মিশানো হচ্ছিলো। পরে পন্য ভেজাল ও নকল করার অপরাধে ভোক্তা অধিকার আইনে কারখানার মালিক মো. সুমনকে ১ লাখ টাকা আর্থিক জরিমানা করেন। জব্দকৃত ভেজাল প্রায় ১২০০ বিভিন্ন মসলার প্যাকেট বিনস্ট করা হয়। অন্যদিকে কারখানাটি নজরদারিতে রাখার জন্য নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্যানেটেরী ইন্সপেক্টর নাসরিন সুলতানা মিলি, শ্রীনগর থানার এসআই আশিক।
উল্লেখ্য, উপজেলার শ্রীনগর-নওপাড়া সড়কের পাটাভোগ এলাকার ব্রীজ সংলগ্ন মেসার্স ভাই ভাই কনজুমার প্রোডাক্টস নামক কারখানাটি সিটি কোম্পানীর প্যাকেটে ময়দা ও উৎসব কোম্পানীর চটের বস্তায় ১নং নাজিরশাইল চাউলসহ নাইওরি হলুদ, মরিচ ও ধনিয়ার গুড়ার মধ্যে কাঠেরগুড়ি মিশিয়ে ভেজাল পন্য উৎপাদন করে আসছিলো।

About admin

Check Also

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *