Breaking News
Home / অর্থনীতি ও শিক্ষা / ইয়াকুবের হাতে রামগড় প্রাথমিকের শ্রেষ্ঠ  পদক

ইয়াকুবের হাতে রামগড় প্রাথমিকের শ্রেষ্ঠ  পদক

রামগড় প্রতিনিধি: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ শ্রেষ্ঠ শিক্ষক বাছাই প্রতিযোগীতায় উপজেলা পর্যায়ে রামগড় উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইয়াকুব। ৯ ই ডিসেম্বর  সোমবার উপজেলা     নির্বাহী অফিসার উম্মে ইসরাত এ ফলাফল  ঘোষণা  করেন। ইয়াকুব উপজেলার বলিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।
ইয়াকুব রামগড় পৌরসভার শ্মশানটিলা এলাকায় মৃত মোশারফ হোসেন এর ছেলে । ১৯৮৯ সালের ০৪ জানুয়ারী রামগড়ে জন্মগ্রহন করে।  শিক্ষাগত পেশায় যোগদান করেন ২০১১সালে। শিক্ষকতার শুরু থেকে তিনি অত্যান্ত সৎ ও নিষ্ঠার সাথে বলিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাঠদান করে যাচ্ছেন । তিনি  চট্টগ্রাম কলেজ থেকে ২০১৩ সালে রাষ্ট্র বিজ্ঞানে  এম এ সম্পন্ন করেন। ২০১৪ সাল থেকে তিনি রামগড় প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করে আসছেন।
রামগড় উপজেলা নির্বাহী অফিসার উম্মে ইসরাত কে প্রধান করে ৭ সদস্যের  কমিটি পাঠদান দক্ষতা, শিক্ষাগত যোগ্যতা, সহশিক্ষা কার্যক্রমে দক্ষতা ও তথ্যপ্রযুক্তির দক্ষতাসহ নানা বিষয় বিবেচনা করে রামগড় উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক ইয়াকুবকে নির্বাচন করেন।

About admin

Check Also

অশ্লীলতার  চরম পর্যায়ে বিপাশা কবির

বিপা চৌধুরী – মিরপুর প্রতিনিধি: একসময় বাংলা চলচ্চিত্রের অশ্লীল নায়িকা হিসেবে খ্যাত ছিলেন মুনমুন, ময়ূরী।  কিন্তু  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *