Breaking News
Home / উপ-সম্পাদকীয় / সিরাজদিখান ও শ্রীনগরে প্রতিমাসে ২১০ কোটি টাকার মাদক বিক্রি-সংসদ সদস্য মাহি বি চৈৗধুরী

সিরাজদিখান ও শ্রীনগরে প্রতিমাসে ২১০ কোটি টাকার মাদক বিক্রি-সংসদ সদস্য মাহি বি চৈৗধুরী

মোঃ মস্তফা – মুন্সীগঞ্জ:মাদক একটি সংসার একটি সমাজ এমন কি একটি দেশকে ধ্বংস করে দিতে স্বক্ষম। এই ভয়াবহ মাদককে রুখতে এবং সমাজ থেকে সম্পপূর্ণ রুপে বিতাড়িত করার লক্ষ্যে বাংলাদেশের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা প্রসাশনকে এবং তার আওয়ামীলীগের নেতা কর্মিদেরকে এক যোগে কাজ করার নির্দেশে করেছেন। তার নির্দেশে দেশের বিভিন্ন স্থানে মাদককের বিরুদ্ধে উল্লেখযোগ্য কাজও করেছেন। গত ২৯ নভেম্বর সিরাজদিখান উপজেলার কোচিয়ামোড়া কলেজ মাঠে একটি সমাবেশে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে মুন্সীগঞ্জ ১ আসনের এমপি মাহি বি চৌধুরী তার বক্তব্যে এসব কথা বলেন।

মাহী বি চৌধুরী তার বত্তব্যে বলেন শুধু মাত্র আমার নির্বচনি এলাকা সিরাজদিখান, শ্রীনগরে প্রতিমাসে ২১০ কোটি টাকার মাদক বিক্রি হয়। মাদক সেবন এবং বিক্রির সাথে জড়িত প্রায় ৭০ হাজার যুবকসহ অনেকেই জড়িত হয়েছে। এই মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের একার পক্ষে মাদকের বিরুদ্ধে লড়াই করা সম্ভব না। আলেম সমাজ যদি মাদকের বিরুদ্ধে প্রতি জুমারদিন খুতবার সময় মাদকের বিষয় সচেতনামূলক আলোচনা করেন তাহলে অনেকটাই উপকৃত হবে সমাজ।

এ বিষয় শ্রীনগর থানার ওসি মোঃ হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন কিছুদিন হয় আমি এই থানায় এসেছি কতজন মাদক ব্যবসায়ী আছে এই তালিকা আমার কাছে নাই। আমি এই থানায় আসার পর থেকে মাদকের বিরুদ্ধে একাধিক অভিযান চালিয়েছি একাধিক মাদক ব্যবসায়ীকে আটক করে মামলা দিয়েছি। মাদকের বিষয় কোন ছাড় দেয়া হবে না।

সিনিয়র এ এসপি সিরাজদিখান (সার্কেল) রাজিবুল ইসলাম বলেন এমপি মহোদয় যে বত্তব্য দিয়েছে সিরাজদিখান থানা এলাকায় এ ধরনের কর্মকান্ড খুঁজে পাওয়া যায় না। আমাদের মাদক বিরোধী অভিযান অব্যাহত আছে মাদকের বিষয় কোন ছাড় নাই। তারপরেও সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে কঠোরভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *