Breaking News
Home / উপ-সম্পাদকীয় / বঙ্গবন্ধুর মহিউদ্দিনের’ বিরুদ্ধে কোনো চক্রান্ত সফল হতে দিবোনা — শ্রীনগরের মোঃ জাকির হোসেনের হুশিয়ারী

বঙ্গবন্ধুর মহিউদ্দিনের’ বিরুদ্ধে কোনো চক্রান্ত সফল হতে দিবোনা — শ্রীনগরের মোঃ জাকির হোসেনের হুশিয়ারী

 মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন আহমেদের বিরুদ্ধে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে একটি মানববন্ধন এর সূত্রধরে ক্ষোভে ফুসে উঠেছে মুন্সীগঞ্জের নেতা-কর্মীরা । তারই ধারাবাহিকতায় শ্রীনগরের জনমানুষের নেতা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমেটির সহ সম্পাদক- মোঃ জাকির হোসেন, সামাজিক যোগাযোগের মাধ্যমে তার নিজের ফেইসবুক একাউন্ট ( Zakir Hossain ) থেকে (৮/১১/২০১৯ইং) একটি পোস্ট করে হুশিয়ারী বার্তা প্রদান করেন । তার সাথে সাথেই মোঃ জাকির হোসেন এর হুশিয়ারী বার্তা মুন্সীগঞ্জের নেতা-কর্মীদের মাঝে ছড়িয়ে পরে এবং তারা অনেকেই একাত্মতা প্রকাশ করেন এবং তার পোস্ট টিকে শেয়ার করেন ।
মোঃ জাকির হোসেন পোস্ট টি লেখেছেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর একান্ত সহচর, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের বিল্পবী সভাপতি ও জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন ভাই এর বিরুদ্ধে অপপ্রচার ও সরযন্ত্রের বিরুদ্ধে শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ পরিবারের পক্ষহতে তীর্ব নিন্দা ও প্রতিবাদ জানাই । চক্রান্ত করে বঙ্গবন্ধুর মহিউদ্দিনকে থামিয়ে রাখা যাবেনা । মুন্সীগঞ্জের বহিরাগত এবং ঢাকার ২০০ টাকার শ্রমিক দার করিয়ে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মিথ্যা অপপ্রচার করে মানবন্ধন করিয়ে যারা সরযন্ত্র করতে চায়, তারা কখনো সফল হবেনা । মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ । আমরা শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ পরিবারের সদস্যরা মহিউদ্দিন ভাই এর ডাকে যে কোন সরযন্ত্র মোকাবেলায় বদ্ধ পরিকর । সরযন্ত্রকারীদের হুশিয়ার করে বলতে চাই, মুন্সীগঞ্জের মাটিতে জননেতা মোঃ মহিউদ্দিন আহমেদ ভাই এর বিরুদ্ধে আমরা কোন অপরাজনীতি সফল হতে দিবোনা । জয় বাংলা- জয় বঙ্গবন্ধু ।
এ বিষয়ে মোঃ জাকির হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেনঃ জননেতা মহিউদ্দিন আহমেদ শুধুমাত্র আমাদের মুন্সীগঞ্জ জেলার গনমানুষের আইকনই নন তিনি বাংলাদেশের আওয়ামীলীগের সিংহভাগ নেতাকর্মীদের পছন্দের ও পরিচিত মুখ । এটা সবারই জানা যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে খুব ভালবাসতেন এবং তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ছিলেন । আর একারনেই তাকে নেতা-কর্মীরা ‘বঙ্গবন্ধুর মহিউদ্দিন’ নামে অবহিত করে । মুন্সীগঞ্জে তার জনপ্রিয়তা আকাশচুম্বী । তিনি সকল নেতাকর্মীদের খোঁজ রাখেন এবং যে কোনো বিপদে পাশে এসে দাড়ান । এমন নেতার বিরুদ্ধে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের মত জায়গার সামনে মুন্সীগঞ্জের বহিরাগত লোক ও ঢাকার ভাড়া করা কয়েকজন শ্রমিক দিয়ে মানবন্ধন করিয়ে মিথ্যা অপপ্রচার নিঃসন্ধেহে একটি বড় ধরনের সরযন্ত্রের আভাস । আমি এই অপপ্রচারের তীর্ব নিন্দা ও প্রতিবাদ জানাই ।
আমি সাংবাদিক ভাইদের মাধ্যমে ঐ সকল সরযন্ত্রকারী দের বলতে চাই । আমরা শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ পরিবারের সদস্যরা জননেতা মোঃ মহিউদ্দিন ভাই এর সাথে আছি থাকবো । মহিউদ্দিন ভাই এর ডাকে আমি যেকোনো সময় আমার নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে নামতে প্রস্তুত আছি ইনশাআল্লাহ ।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *