Breaking News
Home / উপ-সম্পাদকীয় / ঘর দেওয়ার নামে গরীবের টাকা যুবলীগ নেতার পকেটে

ঘর দেওয়ার নামে গরীবের টাকা যুবলীগ নেতার পকেটে

মানিকগঞ্জ থেকে, সজল আলী: মানিকগঞ্জের ঘিওর উপজেলার নালী ইউনিয়নের আওয়ামী যুবলীগ সভাপতি জ্যোতিষ চন্দ্র সরকারের বিরুদ্ধে “জমি আছে ঘর নাই” প্রকল্পের অধীনে সরকারি ঘর দেওয়ার কথা বলে বিভিন্নজনের নিকট থেকে টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। দীর্ঘদিন পার হলেও ঘর টাকা ফেরত দেওয়ার নাম নেই তার। নালী ইউনিয়ন যুবলীগ সভাপতি ও বিভিন্ন লোকের যোগসাজশে প্রায় অর্ধশতাধিক দরিদ্র মানুষেকে ঘর দেওয়ার নামে প্রত্যেকের কাছ থেকে ১৫-২০ হাজার টাকা নেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। ইউনিয়নের গানডুবী গ্রামের গোপাল চন্দ্র বলেন, আমারও আমার বোনের কাছ থেকে দুইটা ঘর দেবে বলে ২৫ হাজার টাকা নিয়েছেন রব মেম্বার এই কাজের মূল হোতা জ্যোতিষ সরকার, ইউনিয়নের গাঙ্গমাশাইল গ্রামের ক্ষিতীশ রাজবংশী বলেন, প্রায় দুই বছর আগে বাদলের কাছে ১৫ হাজার টাকা দিয়েছি এখন ঘর ও দেয় না টাকাও দেয় না।
নাম প্রকাশ করতে অনিচ্ছুক আরেক ভুক্তভোগী বলেন, আমি মানুষের কাছ থেকে ৩৮ হাজার টাকা নিয়ে জ্যোতিষ কে দিয়েছি, এখন টাকা চাইলে টাল্টিবাল্টি করেন ঘর দিচ্ছে না টাকাও দিচ্ছে না  ।আমি যে টাকা দিয়েছি হাসান ও বানযানের বশির সাক্ষী আছে।
এছাড়া,নালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের তপন রাজবংশীর কাছ থেকে ১০হাজার, মরণ রাজবংশীর কাছ থেকে ১০ হাজার ও পরান রাজবংশীর কাছ থেকে ১৫ হাজার টাকা মুন্নাফ বিশ্বাসের ছেলে বাদলের হাতে দিয়েছে বলে জানান তারা।
অভিযুক্ত জ্যোতিষ সরকার বলেন, আমি এব্যাপারে কিছু জানিনা আমি কারো কাছ থেকে কোন টাকা নেই নাই।
মানিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, এ ব্যাপারে সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিনি।

About admin

Check Also

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *