Breaking News
Home / গ্রাম-গঞ্জ / নওগাঁয় বিজিবির ফেনসিডিল, গাঁজা ও মদ উদ্ধার

নওগাঁয় বিজিবির ফেনসিডিল, গাঁজা ও মদ উদ্ধার

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পত্নীতলা ১৪ বিজিবি কর্তৃক ফেনসিডিল, গাঁজা ও মদ উদ্ধার করেছে।
পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, ১১ অক্টোবর আরআইবি সদস্যের গোপন সংবাদের ভিত্তিতে বস্তাবর বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ আনিছুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬০/৭-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চৌঘাট নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল মালিকবিহীন অবস্থায় আটক করতে সক্ষম হয়।

১১ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে শিমুলতলী বিওপি’র টহল কমান্ডার হাবিঃ মোঃ আলিয়ার হোসেন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬০/৪-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নদীর চর নামক এলাকায় অভিযান পরিচালনা করে ১৩০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৯৫০ গ্রাম গাঁজা মালিকবিহীন অবস্থায় আটক করতে সক্ষম হয়।

এছাড়াও ১০ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধীনস্থ চকচন্ডি বিওপি’র টহল কমান্ডার নাঃ সুবেঃ মোঃ আঃ সাঈদ এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৫ হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বেলঘড়িয়া নামক এলাকায় অভিযান পরিচালনা করে ২৫ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ (প্রতিটি ১৮০ মিঃ লিঃ) মালিকবিহীন অবস্থায় আটক করতে সক্ষম হয়।

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রচলিত নিয়ম অনুযায়ী উক্ত উদ্ধারকৃত মাদকদ্রব্য ব্যাটালিয়ন সিজার স্টোরে জমা রেখে পরবর্তীতে জনসম্মুখে ধ্বংস করা হবে। সর্বমোট সিজার মূল্য-১,১৬,৮২৫/- টাকা।

About admin

Check Also

নাগরপুরে ক্যাবল অপারেটরের মরদেহ ঝুলছিল বিদ্যুৎ এর খুটিতে 

আনিসুজ্জামান জুয়েল  (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া ইউনিয়নের পশ্চিম পাড়ায় পল্লী বিদ্যুৎ এর খুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *