Breaking News
Home / উপ-সম্পাদকীয় / সিরাজদিখানে অটো চালকের মৃতদেহ উদ্ধার, হত্যাকারীসহ ২জন আটক

সিরাজদিখানে অটো চালকের মৃতদেহ উদ্ধার, হত্যাকারীসহ ২জন আটক

মোহাম্মদ রোমান হাওলাদার, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃমুন্সীগঞ্জের সিরাজদিখানে ইজিবাইক চালক নজরুল ইসলাম (১৮) এর লাশ এবং একটি তিন চাকার ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ। ইজিবাইক ছিনতাইকারী ও চালক খুনের প্রধান আসামী নূর আলী (১৮) ও জাহিদ হোসেনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে নূর আলীর তথ্য মতে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের বড় পাউলদিয়া মোল্লাবাড়ির পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়। এরপর বেলা সাড়ে ১০ টার দিকে সিরাজদিখান বাজার সংলগ্ন সরদারপাড়া সিরাজের গ্যারেজ থেকে ইজি বাইকটি উদ্ধার করা হয়। মৃত নজরুল ইসলাম উপজেলার বাসাইল ইউনিয়নের উত্তর ঘোড়ামারা গ্রামের ইদ্রিস আলীর পুত্র ও আসামী নূর আলী খান একই উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের ইফাজ উদ্দিনের পুত্র এবং আসামী জাহিদ হোসেন লতব্দী ইউনিয়নের কয়রাখোলা গ্রামের আনোয়ার হোসেনের পুত্র।

মৃত নজরুলের স্বজনরা জানায়, বুধবার বিকালে নজরুল তার মাকে বলে শেষে ১৯ নং থেকে ফোন এলে বলো আমি গোসল করে আসছি। এরপর রাতে বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুর করে স্বজনরা। মোবাইলের ১৯ নং খোঁজ নিয়ে জানতে পারে তাদের পরিচিত নূর আলী। এলাকায় সে চোর হিসেবে পরিচিত। গতকাল রাত ১২টার পর নূরআলীর বাড়িতে গিয়ে না পেয়ে ভোর সাড়ে ৫ টার দিকে নয়াগাঁও বাজার এলাকায় এসে নজরুলের স্বজনরা নূর আলীকে সন্দেহ জনক আটক করে। সবাই জেনে গেছে ভেবে নূর আলী অকপটে স্বীকার করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ আসামীর তথ্যনুযায়ী লাশ ও গাড়ি উদ্ধার করে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোঃ রাজিবুল ইসলাম জানান, আসামীর দেয়া তথ্য নুযায়ী লাশ ও গাড়ি উদ্ধার হয়েছে। ২ জন আটক আছে। তাদের সাথে নারায়নগঞ্জ জেলার গাড়ি ছিনতাইকারী দলের আরো সদস্য রয়েছে। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।

About admin

Check Also

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *