Breaking News
Home / উপ-সম্পাদকীয় / দোহারে চাইনিজ রেষ্টুরেন্টে ধর্ষন মামলার প্রধান আসামী ধর্ষক ফয়সাল গ্রেপ্তার

দোহারে চাইনিজ রেষ্টুরেন্টে ধর্ষন মামলার প্রধান আসামী ধর্ষক ফয়সাল গ্রেপ্তার

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃঢাকার দোহারে চাইনিজ রেষ্টুরেন্টে ধর্ষন মামলার প্রধান আসামী ধর্ষক ফয়সাল শিকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১১ এর সদস্যরা শ্রীনগর থানার জাহানাবাদ এলাকা থেকে তাকে আটক করেন। গ্রেপ্তারকৃত ফয়সাল দোহার থানার পশ্চিমচর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আসামী ফয়সাল শিকদার শ্রীনগর থানার জাহানাবাদ এলাকায় বিয়ে করে শশুর (আজাহার বেপারীর) বাড়ীতে অবস্থান করছে জানতে পেরে র‌্যাব-১১ সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ সাইফুর রহমানের নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা করেন।
গত ১৯ জুন দোহার উপজেলায় ড্রিমল্যান্ড চাইনিজ রেষ্টুরেন্টে পার্শ্ববর্তী নবাবগঞ্জ থানার পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক শিক্ষার্থীকে প্রেমের ফাঁদে ফেলে প্রধান আসামী ফয়সাল শিকদার ও সহযোগীরা জোরপূর্বক ধর্ষনের ঘটনা ঘটায়। পরবর্তিতে ধর্ষিতার মা বাদী হয়ে তিনজনকে আসামী করে দোহার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এদিন ধর্ষনের সহযোগীতার দায়ে ফয়সালের সহযোগী সাওন হোসেন নামে একজনকে আটক করা হলে গাঁ ঢাকা দেয় প্রধান আসামী ধর্ষক ফয়সাল শিকদার।
র‌্যাব-১১ সিপিসি-১ এর ভারপ্রাপ্ত ক্যাম্প কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান বলেন, আসামীকে গ্রেপ্তার করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য দোহার থানায় হস্তান্তর করা হয়েছে।

About admin

Check Also

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *