Breaking News
Home / ধর্ম ও জীবন / হিন্দু যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

হিন্দু যুবকের ইসলাম ধর্ম গ্রহণ

রামগড় প্রতিনিধি (খাগড়াছড়ি): খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার সনাতন ধর্মাবলম্বী এক যুবক
শান্তির ধর্ম ইসলামের প্রতি ভালবাসায় ও নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের আদর্শে অনুপ্রাণিত হয়ে হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।  স্থানীয় সূত্রে  জানা যায়, মধ্যেম বোয়ালখালী এলাকার কৃষ্ণ লাল নাথের ছেলে কিরণ চন্দ্র নাথ (২৬)। তার মাতার নাম উষা রানী নাথ। কিরণ চন্দ্র নাথের বর্তমান পরিবর্তিত নাম মোঃ রাশেদুল ইসলাম ( ২৬)।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে নোটারি পাবলিকের কার্যালয় খাগড়াছড়িতে এফিডেভিটের মাধ্যমে ও দীঘিনালা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা জামালুল হাসান জামিলের হাতে কালিমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন এই যুবক।
মোহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, আমি কারো প্ররোচনায় না পরে , সম্পূর্ণ সজ্ঞানে  নিজের ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করি, তিনি আরও বলেন, আমি ছোটকাল থেকে মুসলিম সম্প্রদায়ের  সাথে চলাফেরা করে মুসলিম এলাকাতে বড় হয়েছি, আমি দেখতাম হিন্দুদের বিভিন্ন আচার   অনুষ্ঠান         যেভাবে পালন করে তা আমার কাছে পছন্দ হতো না, রাশেদুল  প্রশ্ন করে বলেন,নিজের হাতে প্রতিমা বানিয়ে ঐ প্রতিমা কে আবার পূজা  করব? আমি ইসলাম ধর্ম গ্রহণ  করে বাকিটা জীবন সুন্দর, ও শান্তির ধর্ম ইসলামের উপর  পার করতে চাই।  আমি আপনাদের সকালে র নিকট  দোয়া চাই, যেন আমার বাকি জীবন সুন্দর এবং শান্তির পথে কাটাতে পারি।

About admin

Check Also

রামগড়ে শহীদ মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন কাদের বীরোত্তমের সমাধির উন্নয়ন করলেন পৌর কাউন্সিলর আহসান

রামগড়(খাগড়াছড়ি) প্রতিনিধি: রামগড়ে কেন্দ্রিয় কবরস্থানে অবস্থিত   মহান মুক্তিযুদ্ধে  শহীদ বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন আফতাবুল কাদের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *