Breaking News
Home / গ্রাম-গঞ্জ / লৌহজংয়ে জিনের বাদশা সেজে প্রতারণা  গুপ্তধনের লোভে, নিস্ব এক দিনমজুর পরিবার 

লৌহজংয়ে জিনের বাদশা সেজে প্রতারণা  গুপ্তধনের লোভে, নিস্ব এক দিনমজুর পরিবার 

তাজুল ইসলাম রাকীব, লৌহজং প্রতিনিধি।লৌহজংয়ের বৌলতলী ইউনিয়নের ধারার হাট গ্রামের মোঃ আজাহার শেখের ছেলে মোঃ রিপন শেখ (৫০)ও তার স্ত্রী মাহিনুর বেগমের (৪২) কাছ থেকে  জিনের বাদশা সেজে এবং গুপ্ত ধনের লোভ দেখিয়ে হাতিয়ে নিয়ে গেছে প্রায় চার লাখ টাকা। সরেজমিনে গিয়ে এলাকাবাসীদের তথ্য অনুযায়ী ও রিপন শেখের ভাষ্যমতে,প্রায় দুই মাস আগে ০১৭২৬৯৮৮৫৪৪ এই নাম্বার থেকে রাত ১২ টার দিকে জিনের বাদশা ও চন্দ্রপাড়ার পীর পরিচয়ে ফোন দেয় এভাবে প্রতিরাতেই এই দম্পতির সাথে কথা হয়। এক পর্যায়ে স্বর্নের পুতুল,  কাবা শরিফে হজ্ব পালন করা সহ বিভিন্ন লোভ দেখিয়ে ৪ টি বিকাশ নাম্বারে ( ০১৭৮১০১৬৬৫০, ০১৮১৫৬৮৫৫৩৬, ০১৭২০৪৩৮৭৪০  ও ০১৭৮৩২৪৬১০৭)
প্রায় চার লাখ টাকা নিয়ে নেয়। রিপন শেখ আরো বলেন, ছেলের স্ত্রীর গহনা বিক্রি, সুধের উপর অন্যদের কাছ থেকে এবং কিস্তিতে এই টাকা জোগাড় করে কথিত জিনের বাদশার বিকাশ নাম্বারে পাঠানো হয়।
যখন স্বর্নের পুতুলটি বিক্রি করতে গেলে স্বর্নকার এটিকে নকল বলে তখন এই ব্যাপারটি এলাকায় জানা জানি হলে ব্যাপকভাবে চাঞ্চল্যকর সৃষ্টি হয়।  ঐ নাম্বার গোলোতে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে লৌহজং থানায় জিডি করতে গেলে পুলিশ বলে তদন্ত করতে ১৫/ ২০ হাজার টাকা লাগবে তাই এই দিন মজুর আর অভিযোগ করেনি। এখন এই পরিবার খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছে।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *