Breaking News
Home / গ্রাম-গঞ্জ / সিরাজদিখানে ষরজন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানবন্ধন

সিরাজদিখানে ষরজন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানবন্ধন

সিরজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃসিরাজদিখানের নিমতলায় মুন্সীগঞ্জ জলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধার বিরুদ্ধে ষরজন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন করেছে সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার নিমতলায় ঢাকা মাওয়া মহাসড়কে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সিরজদিখান উপজেলা ছাত্রলীগের সভপতি সৈকত মাহামুদ ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সাগর বিশ্বাস, উপজেলা ছাত্রলীগেরঅর্থ সম্পাদক রুবেল খান, উপজেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক আমজাদ খানসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন ছত্রলীগের নেতকর্মীরা।
উল্লেখ্য সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি গ্রামের আয়েশা আক্তারের বাড়িতে ভাঙচুর ও গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় আয়েশা আক্তারসহ তাঁর পরিবারের পাঁচজন আহত হন।
আয়েশা আক্তার বাদী হয়ে চরকেওয়ার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির সভাপতি হাকিম মিজিকে হুকুমের আসামি ও জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধাকে ১ নম্বর আসামি করে ছয়জনের বিরুদ্ধে মামলা করেন। ফয়সাল মৃধা হাতে থাকা পিস্তল দিয়ে দুটি গুলি করেন এবং তাঁর সঙ্গে থাকা সন্ত্রাসী বাহিনী আয়েশা আক্তারের ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে বলে এজাহারে অভিযোগ করা হয়।

আদালত পুলিশের পরিদর্শক হারুন অর রশীদ জানান, গত ৩০-০৬-২০১৯ রবিবার জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা দুপুরে আমলি আদালত-১ (সদর)-এ এসে আত্মসমর্পণ করে মারামারির মামলায় জামিন আবেদন করেন। এ সময় বিচারক হায়দার আলী জামিন নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

About admin

Check Also

নাগরপুরে ক্যাবল অপারেটরের মরদেহ ঝুলছিল বিদ্যুৎ এর খুটিতে 

আনিসুজ্জামান জুয়েল  (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া ইউনিয়নের পশ্চিম পাড়ায় পল্লী বিদ্যুৎ এর খুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *