Breaking News
Home / গ্রাম-গঞ্জ / নওগাঁয় এবার বিয়ের প্রলোভনে সপ্তম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ

নওগাঁয় এবার বিয়ের প্রলোভনে সপ্তম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি:সপ্তম শ্রেণির স্কুল পড়ুয়া ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জেরে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের ঘটনার অভিযোগে গ্রাম্য মোড়লদের নানা রকম দেনদরবারে রফাদফা না হওয়ায় অবশেষে ভুক্তভুগির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনাটি নওগাঁ জেলার রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা গ্রামে ঘটেছে।

মামলা ও ভুক্তভুগির পারিবারিক সূত্রে জানা গেছে, জেলার রাণীনগর উপজেলার মিরাট ইউনিয়নের হরিশপুর গ্রামের আজিজার রহমানের ছেলে মোহন আলীর (২৩) সঙ্গে স্কুল পড়ুয়া এক ৭ম শ্রেণির ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমের সূত্র ধরে মোহন আলী গত ৭ জুন ওই ছাত্রীকে বিয়ের কথা বলে নিয়ে যায়। এসময় মোহন ওই ছাত্রীকে বেশ কয়েকবার ধর্ষণ করে ২ দিন পর তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়।
অভিযোগ পাওয়ার পর তদন্ত করে সোমবার রাতে মোহনসহ আরো ৫/৬ জনকে আসামী করে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মূল আসামী মোহনসহ সবাইকে গ্রেফতারের চেষ্টা চলছে।

About admin

Check Also

খাগড়াছড়িতে জেলা স্বেচ্ছাসেবক দলের  উপজেলা ও পৌর কমিটি গঠন কল্পে কর্মী সভা -২০২১ অনুষ্টিত 

জেলা প্রতিনিধিঃ খাগড়াছড়িতে জেলা স্বেচ্ছাসেবক দলের আওতাধীন উপজেলা ও পৌরসভা কমিটি গঠনকল্পে কর্মী সভা ২০২১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *