Breaking News
Home / উপ-সম্পাদকীয় / ফেনী সদর হাসপাতালে র‍্যাবের অভিযান আটক ১১দালাল

ফেনী সদর হাসপাতালে র‍্যাবের অভিযান আটক ১১দালাল

তোফায়েল ইসলাম (মিলন) ফেনী প্রতিনিধি  ফেনী জেলা সদর হাসপাতালে অভিযান চালিয়ে ১১ জন দালাল-প্রতারক’কে আটক করে  ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেছে র্যাব-৭। পরে ভ্রাম্যমান আদালত তাদের জরিমানা করেন।
বুধবার (২৬জুন) দুপুরে ফেনী জেলা সদর হাসপাতালের রোগীদের  সাথে প্রতিনিয়ত হয়রানী ও প্রতারণা করে আসা একটি চক্রের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে র্্যাব-৭।
র্্যাব-৭, ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার জুনায়েদ জাহেদী’র নেতৃত্বে এই অভিযানে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ফার্মেসীর দালাল চক্রের ১১ জন প্রতারক’কে আটক করা হয়।
আটককৃতদের ফেনীর নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়।আটককৃতদের মধ্যে ৭ জনের ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড, ৪ জনের ১ হাজার টাকা করে অর্থ দন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। হয়রানি বন্ধে জেলার সকল হাসপাতালে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের এই বিচারক। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.নুরুজ্জামান চৌধুরী সত্যত্যা নিশ্চিত করেন।
৭ জনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। তারা হলো ফিরোজ পরশুরামের নোয়াপুর গ্রামের নুর হোসেনের পুত্র ফিরোজ (৫০) ফেনীর বারাহীপুর গ্রামের আবু তাহেরের পুত্র অাফসার (৪০), মজলিশপুর গ্রামের মোঃ শাহজাহানের পুত্র শাখাওয়াত হোসেন (১৬)ফুলগাজী উপজেলার বশিকপুর গ্রামের মৃত জাফর আহম্মদের পুত্র নয়ন (৩৫), একই উপজেলার আনন্দপুর গ্রামের মৃত নুর আহম্মদের পুত্র মোঃ শরীফ (৫০), শ্রী চন্দ্রপুর গ্রামের উত্তম মজুমদারের পুত্র টুটুল মজুমদার (২৭)কমিল্লার লাকসাম উপজেলার কৃষ্ণপুর গ্রামের মোঃ মিলনের পুত্র সুজন (২০)।
৪ জনকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। তারা হলেন দাগনভুঞাঁ উপজেলার গজারিয়া বাজার এলাকার শফিউল্লাহর পুত্র তৌফিকুল ইমলাম (২৮), চট্টগ্রামের হাট হাজারী রহিল্লাপুর এলাকার আবু তাহেরর পুত্র আনোয়ার ফারভেজ (৩০), নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার দক্ষিন মোহাম্মদপুর গ্রামের মৃত আবদুস সোবহানের পুত্র ফারুক আহমেদ (৪০), ফেনী সদর উপজেলার পাঁচগাচিয়া এলাকার আবুল কাশেমের পুত্র আবু সালমান।
এরা ফেনী শহরের ডায়াগনস্টিক সেন্টার,ঔষদ দোকান ও ওষধ কোম্পানী কর্তৃক নিযুক্ত দালাল হিসেবে নিযুক্ত। তারা রোগীদের অসহায়ত্বের সুযোগে অতিরিক্ত টাকা হাতিয়ে নেয়।

About admin

Check Also

মোনালিসার মোহমায়া 

সৈয়দ মুন্তাছির রিমন: তোমি  ? তুমি কি সেই ছবি ? যা  শুধু পটে আকাঁ এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *