Breaking News
Home / উপ-সম্পাদকীয় / সখীপুরে স্কুল ছাত্রীর পানির বোতলে প্র¯্রাব দেওয়ায় তিন সহপাঠি শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র

সখীপুরে স্কুল ছাত্রীর পানির বোতলে প্র¯্রাব দেওয়ায় তিন সহপাঠি শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র

সখীপুর(টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের সখীপুরে কেজিকে উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে এক ছাত্রীর ব্যাগে থাকা পানির বোতলের পানি ফেলে তাতে প্রস্রাব ভরে রাখার অভিযোগে তিনসহপাঠী শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেওয়ার হয়েছে। সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালনা পরিষদের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে চলতি অর্ধবার্ষিকী পরীক্ষায় অংশগ্রহণ থেকেও বিরত রাখা হয়েছে। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসীর মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।
জানা যায়, গত সোমবার সকালে বিদ্যালয় চলাকালীন সময়ে ৭ম শ্রেণির এক ছাত্রী তার শ্রেণিকক্ষের বেঞ্চের ওপর ব্যাগ রেখে কক্ষের বাইরে বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এরই ফাঁকে তার তিন সহপাঠি বিপ্লব হাসান, ফারুক হোসেন এবং ছাব্বির হাসান ব্যাগ থেকে পানির বোতল নিয়ে পানি ফেলে তাতে প্রস্রাব ভরে ব্যাগে রেখে দেয়। এক পর্যায়ে ওই ছাত্রীর ক্লাসরুমে পানির তৃষ্ণা পেলে ব্যাগ থেকে বোতল বের করে পানি পান করতে গেলে প্রস্রাবের গন্ধ পায়। পরে ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানালে প্রধান শিক্ষক বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও অন্য সদস্যদের জানান। পরে সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালন পরিষদের এক জরুরী সভায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র (টিসি) দেওয়া হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর বিল্লাল হোসেন জানান, এটি একটি নিন্দনীয় এবং জগন্যতম ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পরিষদের সিন্ধান্তে ছাড়পত্র দেওয়া হয়েছে।
এ ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবদুল মালেক মিঞা বলেন- ঘটনার সুষ্ঠু তদন্ত করে সোমবার বিকেলে এক জরুরী সভায় অভিযুক্ত তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

About admin

Check Also

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *