Breaking News
Home / গ্রাম-গঞ্জ / মানিকগঞ্জের ঘিওরের সেই দুই বাস চালক ধর্ষককে তিন দিনের রিমান্ড মন্জুর করেছে – আদালত

মানিকগঞ্জের ঘিওরের সেই দুই বাস চালক ধর্ষককে তিন দিনের রিমান্ড মন্জুর করেছে – আদালত

সজল আলী মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:মানিকগঞ্জের ঘিওরে চলন্ত বাসে জর্ডান ফেরত এক নারীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাসের চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকা-দৌলতপুর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে।
ঘিওর ডিএসবি’র এসআই বোরহান উদ্দিন মোল্লার সাথে এ বিষয়ে কথা বললে আমাদের এ প্রতিনিধিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারকে অবহিত করলে তিনি সংশ্লিষ্ট ওসি ঘিওর থানা ও ওসি দৌলতপুর থানাকে দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য নির্দেশ দিলে পুলিশ ড্রাইভার এবং হেলপারকে আটক করতে সঙ্খম হয়।
এসআই প্রেফতারকৃতরা হলো-স্বপ্ন পরিবহণের চালক নায়েব আলী(৪০) ও হেলপার সোহাগ(২০)। চালকের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এবং হেলপারের বাড়ি নাটেরের নলডাঙ্গায়।
ওসি আশরাফুল আলম জানান, জর্ডান ফেরত ওই নারী শাহ জালাল আন্তজার্তিক বিমান বন্দর থেকে রওনা দিয়ে শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছে। এরপর তার গ্রামের বাড়ি ঘিওরের উদ্দেশ্যে স্বপ্ন পরিবহণের একটি বাসে উঠে। রাস্তায় সকল যাত্রী নেমে গেলে বাসের আলো বন্ধ করে দিয়ে চালক নায়েব আলী ও হেলপার সোহাগ তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই নারী চিকৎকার চেচামেচি করলে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে বাসটি দ্রুত দৌলতপুরের দিকে চলে যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে গাড়ির পেছনে ধাওয়া করে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে আটক করা হয়।
এ বিষয়ে ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ঘিওর থানায় মামলা করেন। মামলা নং-০৭, তাং- ১৫/০৬/১৯, ধারা- ৯(৪)(খ)/৩০। সাত দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তিন দিনের রিমান্ড মন্জুর করে থানা হাজতে প্রেরন করেছেন।

About admin

Check Also

নাগরপুরে ক্যাবল অপারেটরের মরদেহ ঝুলছিল বিদ্যুৎ এর খুটিতে 

আনিসুজ্জামান জুয়েল  (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া ইউনিয়নের পশ্চিম পাড়ায় পল্লী বিদ্যুৎ এর খুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *