Breaking News
Home / গ্রাম-গঞ্জ / নওপাড়া থেকে কুসুমপুর রাস্তাটি বেহাল দশা

নওপাড়া থেকে কুসুমপুর রাস্তাটি বেহাল দশা

তাজুল ইসলাম রাকীব,লৌহজং প্রতিনিধি : লৌহজং ও সিরাজদিখানের নওপাড়া টু কুসুম পুর রাস্তাটি বেহাল দশা। লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়ন ও সিরাজদিখানের জৈনসার ইউনিয়নের মধ্যবর্তী এই রাস্তাটির বিভিন্ন স্থানে খানাখন্দ ও ভেঙ্গে যাওয়ায় যান চলাচলে নানান সমস্যা হচ্ছে। প্রায় ৫/৭ বছর ধরে এই অবস্থা হলেও এই সড়কটি সংস্কারে এগিয়ে আসেনি দায়িত্বরত কোন প্রতিষ্ঠান।
স্থানীয়দের দাবি এই সড়কটি মেরামত অতিদ্রুত প্রয়োজন। সড়কটি দিয়ে লৌহজং য়ের নওপাড়া থেকে ঢাকাগামি ধানসিঁড়ি ও নীলাচল নামে দুটি গণপরিবহন চলে।তাছাড়া এই রাস্থা দিয়ে সিরাজদিখান, টঙ্গীবাড়ী ও মুন্সিগঞ্জে প্রতিদিন হাজার হাজার মানুষ যাতায়াত করে থাকে।
নওপাড়া গ্রামের বাসিন্দা মোঃ সুরুজ বেপারি বলেন, রাস্থায়ির এই অবস্থার কারনে প্রায় দূর্ঘটনা ঘটে।খিল্গাও গ্রামের মোঃ তাহের শেখ বলেন,এই রাস্থাটি অতিদ্রুত মেরামত করা প্রয়োজন। সামনে বর্ষাকাল বৃষ্টি বাদল হলেতো এই রাস্থাটি মরণ ফাদে পরিনত হবে।রাস্থাটি সংস্কার হলে এই সড়ক দিয়ে যোগাযোগ ব্যবস্থা আরো বাড়বে।
স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে দ্রুত সড়কটির সংস্কারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

About admin

Check Also

নাগরপুরে ক্যাবল অপারেটরের মরদেহ ঝুলছিল বিদ্যুৎ এর খুটিতে 

আনিসুজ্জামান জুয়েল  (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোনড়া ইউনিয়নের পশ্চিম পাড়ায় পল্লী বিদ্যুৎ এর খুটিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *