Breaking News
Home / উপ-সম্পাদকীয় / দুঃস্থ ও অসহায়দরে মুখে হাসি ফোটালো ডএিমপ’ির ঈদ উপহার

দুঃস্থ ও অসহায়দরে মুখে হাসি ফোটালো ডএিমপ’ির ঈদ উপহার

গাজী মাহমুদ পারভজে:- প্রতবিছররে ন্যায় এবারও ঈদ উপলক্ষে ঢাকা মট্রেোপলটিন পুলশি অসহায়, এতমি ও দুঃস্থদরে মাঝে নতুন কাপড় বতিরণ করল। ঈদরে খুশি ও আনন্দ সকলরে মাঝে বলিয়িে দতিে ঈদ উপহার বতিরণ করলনে ডএিমপি কমশিনার মোঃ আছাদুজ্জামান ময়িা বপিএিম(বার), পপিএিম।
আজ ২৬ মে ’১৯ রববিার অসহায় ও দুঃস্থ মানুষরে মাঝে মোট দুই হাজার সাতশত পসি (শাড়,ি লুঙ্গি ও ছোট বাচ্চাদরে পোশাক) ঈদ বস্ত্র বতিরণ করা হয় ডএিমপরি পক্ষ থকে।ে ঢাকা মট্রেোপলটিন পুলশিরে মরিপুর বভিাগ ঈদ বস্ত্র বতিরণ অনুষ্ঠানরে আয়োজন কর।ে বস্ত্র বতিরণকালে ডএিমপি কমশিনার বলনে- আমাদরে নতৈকি দায়ত্বিবোধ থকেে প্রতবিছর ঈদে ও শীতে আপনাদরে পাশে থাকার চষ্টো কর।ি আপনারা দশেে আইনরে শাসন প্রতষ্ঠিার জন্য পুলশিকে তথ্য দয়িে সহযোগতিা করুন। পুলশি আপনাদরে নরিাপত্তা নশ্চিতি করব।ে আমরা দনি-রাত আপনাদরে নরিাপত্তায় কাজ করছ।ি জঙ্গবিাদকে আমরা কঠােরভাবে দমন করছে।ি জঙ্গবিাদরে ন্যায় মাদকরে বরিুদ্ধওে আমরা যুদ্ধ ঘোষণা করছে।ি মাদক ব্যবসায়ীকে যকেোন মূল্যে বচিাররে সম্মুখনি হতে হব।ে যারা মাদকরে সাথে সম্পৃক্ত, তাদরে একচুলও ছাড় দয়ো হবে না। মাদক ব্যবসায়ী সে যইে হোক না কনে তাকে ছাড় দয়ো হবে না। তনিি আরও বলনে- চলছে অপরাধবহিীন রমজানরে ২০ দনি। এই কয়দনিে রাজধানীতে উল্লখেযোগ্য কোন অপরাধ সংঘটতি হয়ন।ি ঈদরে খুশী সকলরে মাঝে বলিয়িে দতিে আমরা এই ক্ষুদ্র প্রচষ্টো নয়িে আপনাদরে পাশে দাঁড়য়িছে।ি অপরাধ দমনে ও মাদক নর্মিূলে পুলশিকে তথ্য দয়িে সহায়তা করার আহবান জানান ডএিমপি কমশিনার।
বতিরণকৃত ঈদ বস্ত্ররে মধ্যে মরিপুর শরে-ই-বাংলা জাতীয় স্টোডয়িাম এর সামনে ঈদ বস্ত্র (শাড়,ি লুঙ্গি ও ছোট বাচ্চাদরে পোশাক) বতিরণকরে ।
ঈদ বতিরণত অনুষ্ঠানে সভাপতত্বি করনে জনাব, মাসুদ আহম্মদ বপিএিম (সবো), পপিএিম (সবে),(উপ-পুলশি কমশিনার মরিপুর বভিাগ, ঢাকা মট্রেোপলটিন পুলশি। পুলশিরে উর্ধ্বতন র্কমর্কতাসহ মরিপুর বভিাগরে উর্ধ্বতন পুলশি র্কমর্কতাবৃন্দ উপস্থতি ছলিনে।

About admin

Check Also

“ডায়াবেটিসে সুস্থ থাকতে চাই সচেতনতা”

বাংলাদেশে ২৮ শে ফেব্রুয়ারি ডায়াবেটিস সচেতনতা দিবস পালন করা হয়ে থাকে।ডায়াবেটিস রোগ সম্পর্কে জনসাধারণের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *