Breaking News
Home / গ্রাম-গঞ্জ / গোবিন্দগঞ্জে ভারতীয় যৌন উত্তেজক ৭৮ হাজার ট্যাবলেটসহ র‍্যাবের হাতে এক চোরাকারবারি গ্রেফতার

গোবিন্দগঞ্জে ভারতীয় যৌন উত্তেজক ৭৮ হাজার ট্যাবলেটসহ র‍্যাবের হাতে এক চোরাকারবারি গ্রেফতার

সিরাজুল ইসলাম রতন গাইবান্ধা থেকেঃ–
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌর এলাকা থেকে প্রায় আড়াই লক্ষ টাকার ভারতীয় যৌন উত্তেজক নিষিদ্ধ ট্যাবলেটসহ সবুজ কুমার সরকার (৩৫) নামে এক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি টিম।

র‌্যাব – ১৩ সুত্রে জানাযায়,গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ৫ মে রবিবার সকালে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌরসভা এলাকায় চৌরাস্তা মোড়ের কাছে হিলি থেকে গোবিন্দগঞ্জ আসা একটি নম্বর বিহিন সিএনজি চালিত অটো রিক্সা তল্লাশী করে

ভারতীয় নিষিদ্ধ যৌন উত্তেজক টারগেট-১০০ ট্যাবলেট ৩ টি বস্তায় মোট ৭৮২৪০ টি যার মুল্য অনুমান আড়াই লক্ষ টাকা উদ্ধার করে সিএনজিসহ জব্দ করে।এসময় সবুজ মিয়া নামে এক চোরাকারবারিকে গ্রেফতার করে।এসময় সবুজের সাথে থাকা অপর চোরাকারবারি লিটু মিয়া পালিয়ে যায়।

গ্রেফতারকৃত সবুজ কুমার সরকার(২২) গোবিন্দগঞ্জ উপজেলার বামনকুড়ি গ্রামে রণজিত কুমার সরকার ছেলে।ও পালাতক লিটু গোবিন্দগঞ্জ উপজেলার লোনতলা গ্রামের বাসিন্দা।

এ ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃত সবুজ কুমার সরকারকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প সিপিসি-৩ ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোহাঃ হাবিবুর রহমান এখবর নিশ্চিত করেছেন।

About admin

Check Also

পাটুরিয়ায় ট্রাক নদীতে, চালক নিহত 

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে পাটুরিয়ায় পন্যবাহী ট্রাক ফেরিতে প উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *