Breaking News
Home / গ্রাম-গঞ্জ / টংগিবাড়ীতে জমি বিক্রির নামে প্রতারনা, টাকা আত্নসাৎ

টংগিবাড়ীতে জমি বিক্রির নামে প্রতারনা, টাকা আত্নসাৎ

টংগিবাড়ী(মুন্সীগঞ্জ)প্রতিনিধি:
জমি বিক্রির নামে প্রতারনায় নেমেছে টংগিবাড়ীর একটি প্রতারক চক্র। উপজেলার ইসলামপুর গ্রামের মো: ওবায়েত উল্লাহ এর নিকট জমি বিক্রির প্রস্তাব দেয় একই এলাকার ফজল দেওয়ান এর স্ত্রী মালেকা বেগম। তার একান্ত সহযোগী একই এলাকার মৃত আজিজ মড়ল এর ছেলে গনি মোড়ল টংগিবাড়ী থানাধীন হাট বালিগাও মৌজার আর.এস খতিয়ান ৯৫ আর এস দাগ ৫৩৬ ও ৩৩৭ এর ৯.৫০ শতাংশের কাতে ৫.৫০ শতাংশ ভূমি ৭,৩০,০০০/- টাকা ধার্য করে বিক্রয়ের প্রস্তাব দেয়। ওবায়েত উল্লাহ ৫,৫৫,০০০/-টাকা গ্রহন করেন। পরবর্তীতে জমি রেজিষ্ট্রি কথা বলে আজ-কাল বলে ঘুরাইতে থাকে। এব্যাপারে বালিগাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ রেজাউল করিম ও ফজল দেওয়ানের সাথে যুক্ত হয়ে ক্রেতা ওবায়েত উল্লাহ্ কে বিভিন্য ভাবে হয়রানী করার চেস্ট করতেছে বলে জানাযায়।এবং তিনি বিভিন্য ভাবে প্রতারক চক্রের সাথে জড়িত বলে জানাযায়।
এভাবেই প্রতিনিয়ত জমি বিক্রির নামে সাধারন মানুষের সাথে প্রতারনায় লিপ্ত।

অভিযোগকারী জানায়, আমাকে জমি রেজিষ্ট্রি করে দিবে না এমনকি আমার প্রাপ্য টাকাও দিবে না বলে জানায়।তাই আমি বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি।

এবিষয়ে টঙ্গীবাড়ি থানা এসআই হড়বিল্লাস্ জানায়, আমরা অভিযোগ পাওয়ারপর তদন্তে যাই, ফজল দেওয়ান নিজে সব কিছু স্বিকার করেছে। বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

About admin

Check Also

মঠবাড়িয়া পৌর শহরের ১৬০০ মিটার সড়কের সংস্কার কাজ শীঘ্রই শুরু

মাহামুদুল হাসান (হিমু) মঠবাড়িয়া উপজেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার প্রধান বেহাল সড়কটি অবশেষে সংস্কার হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *