Breaking News
Home / গ্রাম-গঞ্জ / টাঙ্গাইলে ২০৪ বস্তা তামাকসহ ট্রাক জব্দ, ট্রাকের চালক ও সহকারী আটক

টাঙ্গাইলে ২০৪ বস্তা তামাকসহ ট্রাক জব্দ, ট্রাকের চালক ও সহকারী আটক

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে একটি ট্রাকভর্তি ২০৪ বস্তা তামাকসহ ট্রাকের চালক ও তার সহকারীকে আটক করেছে পুলিশ।বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার গোলচত্বর এলাকায় রোববার (২১ এপ্রিল) ভোরে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। আটকরা হলেন—ট্রাকের চালক নুরে আলম ও সহকারী শাহাবুল। তাদের টাঙ্গাইল কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগে হস্তান্তর করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই কবিরুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসায় পুলিশ। পরে ওই ট্রাককে আটক করে তার ওপর থেকে ২০৪ বস্তা তামাক উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের চালক নুরে আলম ও সহকারী শাহাবুলকে আটক করা হয়। ট্রাকটি কুষ্টিয়া থেকে নেত্রকোনা যাচ্ছিল। শুল্ক ফাঁকি দেওয়ায় ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তামাকসহ আটককৃতদের টাঙ্গাইল কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে।

টাঙ্গাইল কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার সেলিম বলেন, এ ব্যাপারে আগামীকাল মঙ্গলবার বিভাগীয় মামলা করা হবে।

About admin

Check Also

ফুলবাড়ীতে পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক 

মোঃফারুক হোসেন, কুড়িগ্রাম ঃ    পৃথক অভিযান চালিয়ে ফুলবাড়ী সীমান্তে ৩শ ৭৪ বোতল ফেন্সিডিল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *