Breaking News
Home / উপ-সম্পাদকীয় / বীরতারা রাস্তার বেহাল দশায় জনদুর্ভোগ চরমে

বীরতারা রাস্তার বেহাল দশায় জনদুর্ভোগ চরমে

মুন্সীগঞ্জ সংবাদদাতাঃ মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের সাতগাঁও বাজার থেকে চারগাঁও বাজার পর্যন্ত রাস্তাটি বেহাল দশা হয়ে পড়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছে এলাকার সাধারণ মানুষ। এ রাস্তা দিয়ে প্রতিদিন প্রায় সহস্রাধিক লোক যাতায়াত করে। সিএনজি, লেগুনা, নছিমন, করিমন, ভ্যান, রিকশা, অটোরিকশাসহ সব ধরনের যানবাহন চলাচল করে। এ রাস্তাটির বেহাল দশা থাকায় পণ্য সরবারহে ভাড়া লাগে দ্বিগুণ যা সাধারণ ক্রেতাদের ওপর বর্তায়। সরেজমিন শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের সাতগাঁও বাজার থেকে চারগাঁও বাজার পর্যন্ত রাস্তাটির পাকা না থাকায় বেহাল দশায় পড়ে রয়েছে। বৃষ্টির দিনে এই রাস্তায় প্রায়ই দুর্ঘটনার কবলে পড়ে সাধারণ মানুষ। এতে করে যাত্রী গন্তব্যে পৌছাতে সময় লাগে বেশি। রাস্তাটি খারাপ থাকায় অনেক সময় মুমূর্ষু রোগীদের হাসপাতালে নেওয়ার আগেই মৃত্যু হয় বলে জানা যায়। মজিদপুর দয়হাটা কে,সি,আই, বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ইতি, নুপুর, পিংকি এবং হাঁসাড়া কালী কিশোর স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র রাসেল, বাবুল, রাজিবসহ অনেকেই জানান, বৃষ্টির দিনে রাস্তাটি কর্দমাক্ত হয়ে অটোরিকশা রাস্তা তো দুরের কথা খালি পায়ে হেঁটে চলাই দুস্কর হয়ে পড়ে। তাই আমাদের দাবি রাস্তাটি দ্রুত পাকা করা হোক সরকারের কাছে এটাই আমাদের একমাত্র দাবি।

মজিদপুর দয়হাটা স্কুলের শিক্ষক পরিমল চন্দ্র মন্ডল স্যার জানান, এই রাস্তাটি খারাপ থাকায় যাতায়াতসহ সব ধরনের যান চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি যাতে পাকা করা অতি জরুরি। এই রাস্তাটি যাতে পাকা করা হয় এ জন্য আমাদের (শ্রীনগর-সিরাজদিখান) মুন্সীগঞ্জ-১ আসনের এমপি মাহী বি. চৌধুরী ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

About admin

Check Also

ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ধোপাবিলা গ্রামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *