Breaking News
Home / প্রথম পাতা / গোটা এটিএম নিয়ে পালাল চোর

গোটা এটিএম নিয়ে পালাল চোর

এটিএম বুথে ঢুকে নকল কার্ড দিয়ে টাকা তুলে নেয় একটি চক্র। তবে এবার অআর কার্ড নকল করা নয় গোটা এটিএম মেশিন নিয়েই সটকে পড়েছে চোর। সেসময় এটিএমে ৩০ লাখ টাকা ছিল। ভারতের রাজধানী দিল্লির দ্বারকার নওয়াদা মেট্রো স্টেশনের কাছে এমন ঘটনা ঘটেছে। খবর জিনিউজের।

পুলিশ জানিয়েছে, সোমবার মাঝ রাতে এই ঘটনা ঘটেছে। গ্রিজ দিয়ে সিসিটিভি ঢেকে এটিএম মেশিন নিয়ে পালিয়েছে চোর। মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেছেন করপোরেশন ব্যাংকের ম্যানেজার। তিনি জানিয়েছেন, সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত ব্যাংক খোলা থাকে। তারপর ব্যাংক ও এটিএম বন্ধ করে শাটার ফেলে দেন নিরাপত্তা রক্ষীরা।

পুলিশের এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, সোমবার রাতে এটিএমের শাটার বন্ধ করতে ভুলে যান এক নিরাপত্তা রক্ষী। মঙ্গলবার কর্মীরা ব্যাংকে গিয়ে দেখেন এটিএম উধাও। এই ঘটনায় ব্যাংক কর্মীদের হাত থাকার বিষয়টিও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, এটিএমে ঢুকে সিসিটিভির তার কেটে লেন্সে গ্রিজ দিয়ে দেয় দুষ্কৃতীরা। দুজন চুরি করতে এসেছিল বলে জানা গিয়েছে।

About admin

Check Also

মাগুরার মহম্মদপুরের  রাজুকে ইরাকে জিম্মি করে মোটা অঙ্কের অর্থ দাবি

মোঃ তরিকুল ইসলাম, মহম্মদপুর(মাগুরা)প্রতিনিধি; আন্তর্জাতিক একটি মানবপাচারকারী চক্রের  সদস্যরা বিদেশে মাগুরার রাজুকে আটকে রেখে ৫০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *